সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পর্তুগাল প্রবাসীর মৃত্যু

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় পর্তুগাল প্রবাসীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় খন্দকার অঞ্জন মাহমুদ (৪০) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। রোববার (২৬ অক্টোবর) রাত সাড়ে ১২ টায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

তিনি টাঙ্গাইল সদর উপজেলার মীরের বেতকা এলাকার খন্দকার মোসলেম উদ্দিনের ছেলে। বিষয়টি তার চাচা খন্দকার মোকাদ্দস আলী নিশ্চিত করেছেন।

খন্দকার মোকাদ্দস আলী জানান, টাঙ্গাইল শহর থেকে বাসায় আসার সময় নগরজলফৈ ব্রীজ সংলগ্ম মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খন্দকার মোকাদ্দস আলী আরো জানান, খন্দকার অঞ্জন মাহমুদ চার বছর যাবত পর্তুগাল থাকেন। সে পর্তুগালের নাগরিকত্ব লাভ করেছে। তার এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার ২৬ অক্টোবর বাদ মাগরিব মিরের বেতকা দক্ষিন পাড়া ঈদগাহময়দানে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840